Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

বোমা তৈরির সরঞ্জামাদিসহ স্বেচ্ছাসেবক দল নেতা আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২৩, ০৮:৪২ পিএম


বোমা তৈরির সরঞ্জামাদিসহ স্বেচ্ছাসেবক দল নেতা আটক

পাবনার ঈশ্বরদীতে অবরোধে নাশকতার পরিকল্পনার অভিযোগে স্বেচ্ছাসেবক দল নেতাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। এ সময় ককটেল ও পেট্রোল বোমা তৈরীর বেশকিছু সরঞ্জাম জব্দ করা হয়।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে ঈশ্বরদী উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক ও সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, ঈশ্বরদী পৌর শহরের ফতে মোহাম্মদপুর নিউ কলোনী এলাকার আব্দুল ওহাবের ছেলে ও ঈশ্বরদী পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক আউয়াল কবির (৩৮) এবং নুর মহল্লা ফতেমোহাম্মদপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে সরোয়ার জাহান শিশির (৩৩)।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক বুধবার বিকেল ৫টায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বেচ্ছাসেবক দলনেতা আউয়াল কবির ও তার সহযোগীরা অবরোধের সমর্থনে দাশুড়িয়া এলাকায় মহাসড়কে পিকেটিং, গাড়ী ভাংচুরসহ বোমা/ককটেল ফাটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করার পরিকল্পনা গ্রহণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে এই খবর পেয়ে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার অরনকোলা গরুর হাটের সামনে অভিযান পরিচালনা করে ককটেল ও পেট্রোল বোমা তৈরীর সরঞ্জামাদিসহ উল্লেখিত দুইজনকে আটক করে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে ককটেল ও পেট্রোল বোমা তৈরীর কাজে ব্যবহৃত বেশকিছু জর্দার কৌটা, খালি কাঁচের বোতল, ভাঙ্গা কাঁচের টুকরা, এয়ারগানের পিলেট, তারকাঁটা, স্কচটেপ জব্দ করা হয়।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ঈশ্বরদী  থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

এআরএস

Link copied!