Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

চাঁদপুরে পথ শিশুদের শীতবস্ত্র ও খাবার বিতরন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২৩, ০৭:২৭ পিএম


চাঁদপুরে পথ শিশুদের শীতবস্ত্র ও খাবার বিতরন

বিজয়ীর ভালবাসা স্লোগানে চাঁদপুরে পথশিশুদের মাঝে শীতের কাপড়, পিঠাপুলি বিতরণ করেছে চাঁদপুরের প্রথম ফ্রি প্রশিক্ষন বেইজ নারী সংগঠন বিজয়ী নারী উন্নয়ন সংস্থা। শুক্রবার (১ ডিসেম্বর) বিকালে পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের মাঠে শতাধিক ছিন্নমূল শিশুকে শীতের কাপড়, কম্বল, নারী উদ্যোক্তাদের তৈরি পিঠাপুলিসহ নানা রকম চকলেট বিস্কুটসহ খাবার দেয় সংগঠনটি।

সংগঠনের পক্ষে শিশুদের হাতে শীতের পোশাক তুলে দেন বিজয়ী ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খানসহ নারী উদ্যোক্তাগন ।

বিজয়ী এর প্রতিষ্ঠাতা তানিয়া ইশতিয়াক খান বলেন, আমাদের সমাজে যেমন হতদরিদ্র মানুষ আছে তেমনি বিত্তবান মানুষও আছে। দরিদ্র মানুষের শীতের কষ্ট উপলব্দি করেই এ আয়োজন।

সমাজের বিত্তবানেরা যদি তার আশপাশের মানুষের কষ্টে সামান্যতম সহযোগিতা করে, তবেই সমাজের এসব অসংগতি দূর করা সম্ভব।আমাদের সংগঠনটি অতি ক্ষুদ্রাকৃতির,তারপরও আমাদের সদস্যদের সহযোগিতা আর আন্তরিকতায় সাধ্যের মধ্যে থেকে বছরব্যাপী আয়োজন করা হয় নানা কর্মসূচি।

উল্লেখ যে গত বছর বিজয়ী এর তত্ত্বাবধানে ফেইথ বাংলাদেশ সহ বেশ কয়েকটি সংগঠনের উদ্যোগে অসহায়দের মাঝে ১০০০ কম্বল এবং ১০০০ মানুষের চিকিৎসা সেবা, ঔষধ, চক্ষু শিবিরসহ দুইশতাধিক মানুষকে চশমা  প্রদান করা হয়।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসিন, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান, প্রশিক্ষক মেহেদী আনোয়ার।

এ সময় উপস্থিত ছিলেন তাসলিমা মুক্তার, মরিয়ম আক্তার, কান্তা দে, কামরুন নাহার আখি,ফাহমিদা ঈশা, তানিয়া ইসলাম নিশাত, আরধিকা চৌধুরী, ফাতেমা আক্তার, সুমাইয়া আক্তার সান জানা আক্তার,স্বর্ণা ইসলাম, রাবেয়া আক্তার, মারিয়া ইসলাম,লিমা, সুমাইয়া মুসকান, রাইতুজ জাহান, নওরিন সরকার, রিউ দে, সূচনা আলমসহ বিজয়ী এর কর্মকর্তাবৃন্দ।

এইচআর

Link copied!