Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নড়াইল-২আসনে স্বতন্ত্র ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, বৈধ ৭

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২৩, ০৫:০৯ পিএম


নড়াইল-২আসনে স্বতন্ত্র ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, বৈধ ৭

নড়াইল-২আসনে ( নড়াইল সদর উপজেলার আংশিক ও সমগ্র লোহাগড়া) দু‍‍`জন স্বতন্ত্র প্রার্থীর দাখিল করা মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একই সাথে এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজারসহ ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার ( ৩ ডিসেম্বর)বেলা সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দাখিল করা ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. আশফাকুল হক চৌধুরী এ ঘোষণা দেন।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নড়াইল-২ আসনে ৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু এবং লায়ন নূর ইসলামের মনোনয়নপত্রের সঙ্গে দেওয়া সমর্থনকারী ভোটারদের স্বাক্ষর গড়মিল ও ফরম পূরণ না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

নড়াইল-২ আসনে ৭ জন বৈধ প্রার্থীরা হলেন, মাশরাফি বিন মর্তুজা ( আওয়ামী লীগ), অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান (বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি), ফাকুজ্জামান অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ (জাতীয় পার্টি), মো. মনিরুল ইসলাম (এনপিপি), মো. লতিফুর রহমান (গণফোরাম), মো. মিজানুর রহমান মিজান ( জাকের পার্টি) ও মো. মাহবুবুর রহমান (ইসলামী ঐক্যজোট )।

এআরএস

Link copied!