Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ঝালকাঠি প্রেসক্লাব নির্বাচনে ১৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

ডিসেম্বর ৭, ২০২৩, ১১:৫৮ এএম


ঝালকাঠি প্রেসক্লাব নির্বাচনে ১৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

ঝালকাঠি প্রেসক্লাবের নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে ১৩ পদে ২২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত ১ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন আনু। তফসিল অনুযায়ী ৫ ও ৬ ডিসেম্বর মনোনয়নপত্র বিক্রয় করা হয়।

বুধবার রাত আটটায় শেষ খবর পাওয়া পর্যন্ত সভাপতি পদে কাজী খলিলুর রহমান, আককাস সিকদার ও দুলাল সাহা, সাধারণ সম্পাদক পদে আককাস সিকদার, সহসভাপতি পদে মানিক রায়, আল-আমিন তালুকদার, মো. মাসউদুল আলম, সহসাধারণ সম্পাদক পদে কে,এম সবুজ ও আ স ম মাহমুদদুর রহমান পারভেজ, কোষাধ্যক্ষ পদে মো. শফিউল ইসলাম সৈকত ও তরুন সরকার, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে অলোক সাহা, দপ্তর সম্পাদক পদে মঈনুল হক লিপু ও বরকত হোসেন মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জহিরুল ইসলাম জলিল ও মো. রাজু খান, কার্যনির্বাহী সদস্য পদে দিলীপ মন্ডল, চিত্তরঞ্জন দত্ত, রতন আচার্য্য,  মো. রাজু খান, মেহেদী হাসান জসিম ও আব্দুর রহিম রেজা।

এদের মধ্যে একক প্রার্থী হলেন- সাধারণ সম্পাদক পদে আককাস সিকদার ও সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে অলোক সাহা।

তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর সকাল ১০ টা ১২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণের পর মধ্যহ্নভোজ ও দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সাধারণ সভা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

এআরএস

Link copied!