Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

চরফ্যাসনে হত্যা করে অটোরিকশা ছিনতাই

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২৩, ০৪:০১ পিএম


চরফ্যাসনে হত্যা করে অটোরিকশা ছিনতাই

চরফ্যাসনে মো. হারুন (১৭) নামের অটো রিকশা চালকে গলা কেটে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের হামিদপুর বেড়িবাঁধ এলাকা থেকে চরফ্যাসন থানা পুলিশ গলা কাটা লাশটি উদ্ধার করে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, হত্যাকাণ্ডের শিকার হওয়া হারুন উপজেলার শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা মোনাফের (৭০) দ্বিতীয় স্ত্রীর বড় ছেলে। মাত্র দেড় মাস আগে এনজিও থেকে ঋণ নিয়ে হারুনকে ভাড়ায় চালিত অটো রিকশাটি কিনে দেন তার পরিবার।

হারুন তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। পরিবারে বাবা মা ছাড়াও তার একটি ৫ম শ্রেণী পড়ুয়া বোন রয়েছে। হারুনের চাচাতো ভাই আলামিন( ১৮) জানান, তাকে তার চাচাতো ভাই অটোচালক হারুন জানিয়েছে, ঘটনার দুই তিন আগে তার (হারুন) সাথে চার জন ব্যক্তির সাথে পরিচয় হয়েছে। সেই সূত্রে তারা তার অটো ভাড়া নিয়ে কয়েক দিন বিভিন্ন জায়গায় ঘুরেছে, গতকাল সন্ধ্যার দিকে আবারো তাকে নিয়ে ১০০০ টাকা ভাড়ায় ঘুরতে যায়।

নিহত হারুনের পিতা মোনাফ জানান, ছেলে হারুনের বাসায় ফিরতে দেরি হওয়ায় আমি কয়েকবার ফোন দেই, পরে রাত প্রায় ১১ টায় তার ফোন বন্ধ পেলে আমি ঘুমিয়ে পড়ি। ভোরে ঘুম থেকে উঠে হারুনকে বাসায় না দেখে তার সন্ধানে অটো ভাড়া নিয়ে খুজতে থাকি, এমন সময় হামিদপুরের একজনের ফোন পেয়ে জানতে পারি হারুনকে হামিদপুরে পাওয়া গেছে। দ্রুত সেখানে গিয়ে হারুনের গলা কাটা রক্তাক্ত দেহ দেখতে পাই, প্রতিবেদককে এ কথা বলেই মূর্ছা জান তিনি।

স্থানীয় ও পুলিশের ধারণা ভাড়া নিয়ে ঘুরতে এনে রাতে কোন এক সুবিধাজনক সময়ে চালক হারুনকে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে গেছে ছিনতাইকারীরা। এই ঘটনায় পুরো এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন জানান, অটো চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এইচআর

Link copied!