Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

সোনারগাঁয়ে দুই সহযোগীসহ শ্রমিক লীগ নেতা আটক, গুলি-ইয়াবা উদ্ধার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ২১, ২০২৩, ০৪:০০ পিএম


সোনারগাঁয়ে দুই সহযোগীসহ শ্রমিক লীগ নেতা আটক, গুলি-ইয়াবা উদ্ধার
সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিক। ছবি: ফাইল

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা নয়াপুর থেকে চার রাউন্ড গুলি-ইয়াবাসহ সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিক, তার সহযোগী মাসুম মিয়া ও বাদল মিয়াকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি)।

বুধবার (২১ ডিসেম্বর) রাতে নয়াপুর ঐতিহাসিক সম্মেলন মাঠে আশিক মিয়ার ব্যবহার করা প্রাইভেট গাড়ি তল্লাশি চালিয়ে গুলি ও মাদক উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের এস আই রুহুল আমীন জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সোনারগাঁও উপজেলাধীন সাদীপুর ইউনিয়ন  নয়াপুর বাজার এলাকার সম্মেলন মাঠে একটি প্রাইভেট কারে বসে ইয়াবা বিক্রি করা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে আমিসহ আমার টিম দ্রুত উপজেলার সাদীপুর ইউনিয়ন নয়াপুর বাজারের পাশে নয়াপুর সম্মেলন মাঠে গিয়ে আশিক মিয়া, বাদল মিয়া ও মাসুম মিয়াকে গাড়ির ভিতর থেকে আটক করি।

এসময় স্থানীয় সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলামিন মেম্বার ও অন্যান্য উপস্থিত লোকজনদের সামনে আশিক মিয়ার ব্যবহার করা প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বেন্সন সিগারেটের দুটি প্যাকেট ভর্তি ইয়াবা ট্যাবলেট যাহা  সাদা রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটককৃত তিনজনকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)কার্যালয়ে নেয়া হয়েছে। 

উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আরও কিছু উদ্ধার কাজ অব্যাহত আছে। উদ্ধার কাজ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, গুলি ও ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে অধিকতর তদন্তসহ মামলার প্রস্তুতি চলছে।

এআরএস

Link copied!