Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গায় ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে রির্টানিং কর্মকর্তার মতবিনিময়

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ডিসেম্বর ২৭, ২০২৩, ০৪:২৩ পিএম


মাটিরাঙ্গায় ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে রির্টানিং কর্মকর্তার মতবিনিময়
ছবি: আমার সংবাদ

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে খাগড়াছড়ি ২৯৮নং আসনের  রির্টানিং কর্মকর্তার মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারদের সঙ্গে রির্টানিং কর্মকর্তার মতবিনিময়  সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি  রির্টানিং কর্মকর্তা ডেজী চত্রুবর্তী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ২৯৮ আসনের রির্টানিং কর্মকর্তা, ও জেলা প্রশাসক  মো. সহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন অফিস, প্রিজাইডিং অফিসার এবং নির্বাচন’র সাথে জড়িত সকল কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতা প্রদান করার জন্য এবং খাগড়াছড়ি জেলার নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা  পরিস্থিতি স্বভাবিক রাখার লক্ষ্যে খাগড়াছড়ি জেলা  পুলিশ সর্বদা প্রস্তুত আছে। তাই ভোট গ্রহন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে এবং নির্ভয়ে  নিজেদের দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।

প্রধান অতিথি,র বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সহিদুজ্জামান বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে। তিনি বলেন যে কোন মূল্যে ভোটারদের নির্বিগ্নে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা করা হবে।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মেজবাহ উদ্দিন, খাগড়াছড়ি  জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ কামরুল আলম, মাটিরাঙ্গা সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ সালেহ, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর সহ,  প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!