Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ফরিদপুর-৪ আসন

নিক্সন চৌধুরীর গাড়ি বহরে জাফর উল্যাহর সমর্থকদের হামলা চেষ্টা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

জানুয়ারি ৪, ২০২৪, ১২:৩৪ পিএম


নিক্সন চৌধুরীর গাড়ি বহরে জাফর উল্যাহর সমর্থকদের হামলা চেষ্টা
ছবি: আমার সংবাদ

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর গাড়ি বহর দেখে আচমকাই বৈঠা মিছিল করে জাফর উল্যাহর সমর্থকরা।

বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের নতুনগঞ্জ বাজার গরুর হাট এলাকায় ডেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মিজান বয়াতির নেতৃত্বে বৈঠা মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় নিক্সন চৌধুরী সদরপুর উপজেলার ঢেউখালি থেকে পথসভা শেষে মানিকদহ ইউনিয়নে যাচ্ছিলেন। এ সময় নৌকা নৌকা স্লােগান দিয়ে নিক্সন চৌধুরীকে অবরুদ্ধ ও গাড়ি বহর হামলার চেষ্টা করা হয়।

মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেন, কাজী জাফর উল্যাহ সাহেব পরাজয় জেনে আজকে আমার গাড়ির সামনে বৈঠা মিছিল করে। তাদের কাছে রাম দাসহ ধারালাে অস্ত্র ছিল, এটা কি আচরণ বিধি লঙ্ঘনের মধ্য পড়ে না? পেয়াজখালির শিশু খার নেতৃৃত্বে মিছিল হয়। সে স্থানীয় সস্ত্রাসী। এটা আচরণ বিধি লংঘণ না? যদি হয় তাহলে এটার ব্যবস্থা নিতে হবে। তারা আমাকে অবরুদ্ধ করে আমার গাড়ি বহরে হামলার চেষ্টা করে। আমার লাকজন ধৈর্য্য ধরে বসে ছিল।

নিক্সন চৌধুরী আরও বলেন, আমি প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। এতে যদি আইনশৃঙ্খলার অবস্থার অবনতি হয় তাহলে কিন্তু দায় প্রশাসনের। আমরা ধৈর্য্য ধরে আছি, কােনাে ষড়যন্ত্র হলে আমরা কিন্তু ঘরে বসে থাকব না। আমরা কিন্তু খেলতে জানি, পরিস্থিতি অন্যদিকে নিয়েন না। নির্বাচন সুষ্ঠুভাবে করতে দেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছ, ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরীর উঠান বৈঠক ছিল সদরপুর উপজলার ঢেউখালী ইউনিয়নে। সেই পথসভা শেষ করে ফেরার পথে নৌকার প্রার্থী কাজী জাফরউল্ল্যাহর সমর্থকরা বাশের লাঠি, বৈঠাসহ লাঠি সােটা নিয়ে নৌকা নৌকা শ্লােগান দিয়ে নিক্সন চৌধুরীর গাড়ি বহর আটকানাের চেষ্টা করে।

এ ব্যাপারে ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজান বয়াতির মোবাইলে যোগাযোগ করেও পাওয়া যায়নি। তিনি মোবাইলে কল রিসিভ করেননি।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌকার প্রার্থী কাজী জাফরউল্ল্যাহর মোবাইল যোগাযোগ করলে নাম্বারটা বন্ধ পাওয়া যায়। এ কারনে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এআরএস

Link copied!