Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ভোট দিতে গিয়ে হামলার স্বীকার উপজেলা ভাইস চেয়ারম্যান

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

জানুয়ারি ৭, ২০২৪, ০৩:৪৫ পিএম


ভোট দিতে গিয়ে হামলার স্বীকার উপজেলা ভাইস চেয়ারম্যান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে গিয়ে হামলার স্বীকার ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।

রোববার (৭ জানুয়ারি) দুপরে উপজেলার বাশরুক গ্রামের নিজ ভোট কেন্দ্রে পরিবার পরিজন নিয়ে ভোট দিতে গিয়ে এই হামলার স্বীকার হন তিনি।

সরজমিনে গিয়ে জানা যায়, দুপুরের দিকে ভোট দিয়ে কেন্দ্র থেকে ফেরার পথে একই গ্রামের মতিউর রহমানের ছেলে শওকত আলী তার দলবল সহ অতর্কিত হামলা করে গুরুতরভাবে ভাইস চেয়ারম্যান সাদেক ও তার সাথে থাকা দুই জনকে আহত করে। নিকট আত্মীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নবীনগর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

চিকিৎসারত তাকে দেখতে আসা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও জেলা পরিষদ সদস্য নাসির উদ্দিন জানান, সাদেক একজন দীর্ঘদিন ধরে আওয়ামী করা লোক, সে লাউরফতেহপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। তার উপর সন্ত্রাসী শওকত বাহিনীর হামলা তীব্র নিন্দা জানাই।আমরা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এবিষয়ে আহত নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক জানান, ভোট কেন্দ্রে লাইন নিয়ে কথা কাটাকাটি হওয়ার পর, আমি ভোট দিয়ে ফেরার পথে শওকত আলীর দলবল কিছু বুঝে উঠার আগে আমার উপর এলোপাতাড়ি ভাবে হামলা করে।আমি এর সুষ্ঠু বিচার দাবি করি।

হামলার বিষয় শওকত আলী অস্বীকার করে জানান, আমি এঘটনার সাথে জড়িত নয়, এখানে ভোট কেন্দ্রে লাইভ দেয়া নিয়ে ভাইস চেয়ারম্যান ও কিছু লোকের মধ্যে কথা-কাটাকাটি হয়েছে।

এবিষয়ে নবীনগর উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাবিবুর রহমান জানান, চিকিৎসার জন্য ভাইস চেয়ারম্যানকে হাসপাতালে নিয়ে আসা হলে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করেছি।

এইচআর

Link copied!