Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

শেরপুরে বিজয়ী যারা

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৪, ০৪:৩২ পিএম


শেরপুরে বিজয়ী যারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (শেরপুর সদর উপজেলা) আসনে ৫ বারের এমপি, জাতীয় সংসদের ২ বারের হুইপ এবং জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক নৌকা প্রতীক নিয়ে হেরে গেছেন।

তিনি ১৯৯৬ সাল থেকে টানা সংসদ সদস্য ছিলেন। তবে জেলার ৩টি নির্বাচনী আসনের মধ্যে অন্য ২টিতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীগণ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

শেরপুর-১ (সদর উপজেলা) আসনে আতিউর রহমান আতিককে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ছানোয়ার হোসেন ছানু (স্বতন্ত্র)। তিনি ট্রাক প্রতীক নিয়ে ১ লাখ ৩৬ হাজার ২৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হিসেবে নৌকা প্রতীকের আতিক পেয়েছেন ৯৩ হাজার ১৭৫ ভোট।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনে নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী ২ লাখ ১২ হাজার ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মোহাম্মদ সাঈদ পেয়েছেন ৫ হাজার ৩৪২ ভোট।

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে নৌকা প্রতীকের প্রার্থী এডিএম শহিদুল ইসলাম ১ লাখ ২ হাজার ৪৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

এইচআর

Link copied!