Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পুলিশের অভিযানে ভারতীয় ঔষধসহ গ্রেপ্তার ২

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ২২, ২০২৪, ০৬:২৫ পিএম


পুলিশের অভিযানে ভারতীয় ঔষধসহ গ্রেপ্তার ২

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ ভারতীয় ঔষধসহ সুজন ত্রিপুরা (২৪)উশাপ্রু মগ(২৪)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সোমবার (২২জানুয়ারি) মধ্যরাতে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার একটি চৌকস ও আভিযানিক টিম গাজীনগর জামে মসজিদ সংলগ্ন জনৈক নুরুল ইসলামের পানের দোকানের সামনে অভিযান পরিচালনা করে অবৈধভাবে ভারতীয় তৈরী ঔষধ (চোরাচালান পন্য) নিজ হেফাজতে রাখার দায়ে আসামী সুজন ত্রিপুরা(২৪), উশাপ্রু মগ(২৪)কে অবৈধ ভারতীয় দুই লক্ষাধিক টাকার ভারতীয় বিভিন্ন ধরনের ঔষধসহ চোরাকারবারী ব্যবহৃত মোবাইল এবং একটি  ব্যবহৃত পুরাতন কালো রংয়ের প্লাটিনা ১০০ সিসি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি হলেন-সুজন ত্রিপুরা(২৪), মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়ন এর মাষ্টারপাড়া এলাকার তপন ত্রিপুরার ছেলে উশাপ্রু মগ(২৪)মাটিরাঙ্গা পৌরসভার ভূইয়াপাড়া এলাকার ছাথাউ কারবারি ছেলে।

মাটিরাঙ্গা থানা পুলিশ জানান, ঘটনাস্থল থেকে মোট ২১০ বক্স,০৯ প্যাকেট সর্বমোট দুই লক্ষাধিক টাকার ভারতীয় বিভিন্ন ধরনের ঔষধসহ চোরাকারবারীদ্বয়ের  একটি ব্যবহৃত মোবাইল এবং একটি  ব্যবহৃত পুরাতন কালো রংয়ের প্লাটিনা ১০০ সিসি মোটর সাইকেল জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। আসামীদেরকে গ্রেপ্তার পূর্বক নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এইচআর

Link copied!