Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঘুমিয়ে থাকা কলেজছাত্রের আগুনে পুড়ে মৃত্যু

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

জানুয়ারি ৩০, ২০২৪, ০৭:১১ পিএম


ঘুমিয়ে থাকা কলেজছাত্রের আগুনে পুড়ে মৃত্যু

বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় আগুনে চারটি দোকান পুড়ে গেছে। দগ্ধ হয়ে মারা গেছেন এক কলেজ ছাত্র, যিনি পড়াশোনার পাশাপাশি দোকানে কাজ করতেন।

মঙ্গলবার ভোর রাতে নথুল্লাবাদ জিয়া সড়কের পাশে এ অগ্নিকাণ্ড ঘটে বলে সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল আমিন জানিয়েছেন। মৃত সজীব জমাদার (২০) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নাঙ্গলিয়া গ্রামের কালাম জমাদারের ছেলে।

তিনি একটি বেসরকারি পলিটেকনিক কলেজে পড়াশুনার ফাঁকে হাবিব মটরস নামে দোকানে কাজ করতেন। রাতে ওই দোকানেই থাকতেন। সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল আমিন বলেন, জিয়া সড়কের বিপরীতে এক সারিতে দু’টি ফার্নিচারের, একটি মোটরসাইকেলের যন্ত্রাংশ বিক্রয়ের ও একটি গ্যারেজ আছে।

রাত ৩টার দিকে ওই দোকানগুলোয় আগুন লাগার খবর পান তারা। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাÐের সূত্রপাত সম্পর্কে স্টেশন অফিসার রবিউল বলেন, সঠিক কারণ তদন্ত না করে বলা যাবে না। তবে ধারণা করছি বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাÐ শুরু হয়েছে।

ফার্নিচারের দোকানে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। সেভাবে এখানেও ছড়িয়ে পড়েছে। “মারা যাওয়া কর্মচারী কীভাবে মারা গেল, সেটিও তদন্ত না করে বলা যাবে না। তবে ধারণা করা হচ্ছে অগ্নিকাÐের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণও তদন্তের পর জানাতে পারবেন, বলেন তিনি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা কোতয়ালী মডেল থানার এসআই আল মাহমুদ বলেন, মরদেহটি সম্পূর্ণ পুড়ে গেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এই্চআর

Link copied!