Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

নরসিংদীতে পৃথক ঘটনায় দুজনের লাশ উদ্ধার

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৭:৩২ পিএম


নরসিংদীতে পৃথক ঘটনায় দুজনের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

নরসিংদীতে পৃথক ঘটনায় দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে সদর উপজেলার সংগীতা এলাকায় দুর্বৃত্তের হামলায় আহত সুমন মিয়া (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

এদিকে শনিবার সকালে পলাশ উপজেলায় জিনারদীতে রেললাইনের পাশের একটি ঝোপ থেকে সুমন শাহা (৩৫) নামে আরেক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমন শাহ সদর উপজেলার বরাবর এলাকার নেপাল শাহার ছেলে বলে জানা যায়।

শুক্রবার রাত ১০টার দিকে নরসিংদী শহরের সংগীতা এলাকায় সুমন মিয়াকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে নরসিংদী সদর হাসপাতাল থেকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হলে সেখানে রাত দেড়টার দিকে মারা যায় তিনি।

বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভির আহমেদ। বলেন, হামলার খবর পেয়ে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। ঘটনাস্থলে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

নিহত সুমন মিয়ার স্বজনরা জানান, রাতে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা সুমনকে হামলা চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে সে মারা যায়। নিহত সুমন নরসিংদী পৌর শহরের সংগীতা এলাকার সোবহান মিয়ার ছেলে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফীন জানান, আসামি গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। মামলা প্রক্রিয়াধীন৷

ইএইচ

Link copied!