Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

দিনাজপুরে বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

আমার সংবাদ ডেস্ক:

আমার সংবাদ ডেস্ক:

ফেব্রুয়ারি ৬, ২০২৪, ১২:৩২ পিএম


দিনাজপুরে বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

দিনাজপুরের চিরিরবন্দরে বিআরটিসি বাসের সাথে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল আটটার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি বটতলী এলাকার খোচামুদ্দিনের ছেলে ভ্যানচালক আবদুল মজিদ (৫০) ও একই উপজেলার গোয়ালডিহি প্ল্যানবাজার এলাকার ইসমাইল হোসেনের ছেলে ভ্যানচালক নজরুল ইসলাম (৪৫), কক্সবাজারের টেকনাফ উপজেলার হটিখোলা এলাকার নত্তা ইয়াং চাকমা (৫২) ও একই এলাকার সাইওঙ্গো চাকমা (৪৫)।

রানীরবন্দর এলাকার বাসিন্দা জাকির হোসেন বলেন, রংপুর থেকে দিনাজপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি গেটলক বাস রানীরবন্দর বাসস্ট্যান্ডে যাত্রী নামিয়ে চলে যায়। ওই যাত্রীরা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারিচালিত ভ্যানে উঠছিলেন। এ সময় দিনাজপুর থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডানের দিকে চেপে ভ্যানসহ দাঁড়িয়ে থাকা যাত্রীদের ধাক্কা দেয়। রাস্তায় ছিটকে পড়লে বাসের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ চারজনের মৃত্যু হয়।

ঘটনাস্থলে স্থানীয় লোকজন বিআরটিসি বাসটিকে আটক করেন। বিক্ষুব্ধ লোকজন ইটপাটকেল ছুড়ে বাসের সামনের কাঁচ ভাঙেন। কিছু সময়ের জন্য রাস্তা অবরোধ করে বিক্ষোভও করেন।

এসময় চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত ব‌লেন, মর‌দেহগু‌লো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আটক বাসটি দশমাইল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। সকাল সাড়ে ১০ টায় যান চলাচল স্বাভাবিক করা হ‌য়ে‌ছে। এই বিষ‌য়ে নিহত‌দের স্বজন‌দের সঙ্গে আলোচনা ক‌রে আই‌নি পদক্ষেপ নেওয়া হবে।

/বিআরইউ
 

Link copied!