Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

জয়পুরহাটে বেদিয়া জাতিসত্তার শিক্ষার্থীরা পেল ক্রেস্ট সনদপত্র

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:৩৯ পিএম


জয়পুরহাটে বেদিয়া জাতিসত্তার শিক্ষার্থীরা পেল ক্রেস্ট সনদপত্র

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার প্রায় শতাধিক বেদিয়া জাতিসত্তার শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে সুবর্ণা মাহাতো স্মৃতি স্মরণে পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২৩ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ বেদিয়া জাতিসত্তার শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, সনদপত্র ও সংবর্ধনা প্রদান করা হয়।

সূবর্ণা মাহাতো ছিলেন বাংলাদেশ বেদিয়া ইয়ুথ নেটের পাঁচবিবি উপজেলা শাখার একজন গর্বিত সদস্য। তার বাড়ি পাঁচবিবি উপজেলার বীরনগর গ্রামে। তিনি ২০২৩ সালে লিভার টিউমার রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৃথিবীর মায়া শেষ করে অকালে মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ বেদিয়া ইয়ুথ নেটের সার্বিক সহযোগিতায় পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভূতি ভূষণ মাহতো। প্রধান অতিথির বক্তব্য দেন, পাঁচবিবি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুদর্শন মাহাতো।

বিশেষ অতিথির বক্তব্য দেন পরেমশ্বর মাহাতো সাবেক প্রধান শিক্ষক হাকিমপুর কৈজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কৃষ্ণ কমল মাহাতো সাবেক সহকারী শিক্ষক খঞ্জনপুর উচ্চ বিদ্যালয়, নৃপেন্দ্রনাথ মাহাতো সহকারী শিক্ষক আয়মারসুলপুর হাজী মুনির উদ্দীন উচ্চবিদ্যালয় ও পাঁচবিবি আদিবাসী বহুমুখী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক স্বতেন্দ্রনাথ মাহাতো প্রমুখ।

ইএইচ

Link copied!