Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

হোটেল মালিককে জরিমানা

কাচ্চি বিরিয়ানিতে পাওয়া গেল ‘মরা টিকটিকি’

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:০৯ এএম


কাচ্চি বিরিয়ানিতে পাওয়া গেল ‘মরা টিকটিকি’
ছবি: আমার সংবাদ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি হোটেলে কাচ্চি বিরিয়ানি খেতে গিয়ে মরা টিকটিকি পায় উজ্জ্বল হাসান নামের স্থানীয় এক যুবক।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ঘটনাস্থলে যান। এরপর বিষয়টির সত্যতা যাচাই করে ওই হোটেল মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৫ হাজার টাকা জরিমানা করেন তিনি।

মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় অবস্থিত হাজী বিরিয়ানি হাউজ নামে একটি হোটেলে এ ঘটনা ঘটে।

উজ্জ্বল হাসান নামে ওই যুবক জানান, মঙ্গলবার রাতে তার দুজন বন্ধুকে নিয়ে হাজী বিরিয়ানি হাউজে কাচ্চি খেতে যান। খাবার একবার মুখে দিতেই দেখেন খাচ্চির ভেতর টিকটিকি। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে হোটেল কর্তৃপক্ষ উল্টো ‘রূঢ়’ আচরণ শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন এসে জড়ো হন এবং উপজেলা প্রশাসন ও থানায় খবর দেন।

ওই যুবক বলেন, ‘খাবারটি এক-দুই বার মুখে দিয়েই দেখি প্লেটে মরা টিকটিকি। এরপর বমি করতে করতে জীবন শেষ। এরপর বেরিয়ে যাবো এমন অবস্থায় হোটেল কর্তৃপক্ষ আমাকে বিলের জন্য আটকায়। আমি বিল দিতে অস্বীকৃতি জানালে আমার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে। এরপর স্থানীয় লোকজন এ ঘটনা দেখে প্রশাসনকে খবর দিলে এসিল্যান্ড এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।

অপরদিকে হোটেলের ফ্রিজে নোংরা পরিবেশ থাকায় মায়া রেস্টুরেন্ট অ্যান্ড বিরিয়ানি নামক অপর একটি হোটেল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বলেন, ‘খাবারে মরা টিকটিকি পাওয়ার বিষয়টি সবার সামনে স্বীকার করেছে হোটেল কর্তৃপক্ষ। এরপর হোটেল মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি আরেকটি হোটেলের ফ্রিজ নোংরা থাকায় ওই কর্তৃপক্ষকেও ৫ হাজার জরিমানা করা হয়েছে।

ইএইচ

Link copied!