Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

টিআরসি পদে নিয়োগ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:২৯ পিএম


টিআরসি পদে নিয়োগ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

দ্বীপ জেলা ভোলায় বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা ২০২৪ এর ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলশেডে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ২০, ২২ ও ২৩ ফেব্রুয়ারি শারীরিক সক্ষমতা যাচাই, ১৬ মার্চ লিখিত পরীক্ষা এবং ২৩ মার্চ মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা উপলক্ষে নিয়োগ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পাদনের লক্ষ্যে  নিয়োজিত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদান করেন পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান বিপিএম।

ব্রিফিং প্যারেডে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার নিয়োগ উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মো. মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), রিপন চন্দ্র সরকারসহ অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, জেলা পুলিশের বিভিন্ন  ইউনিটের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!