Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

হাটহাজারী পৌরসভার প্রশাসকের বিদায় ও বরণ অনুষ্ঠান

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৩:৩৭ পিএম


হাটহাজারী পৌরসভার প্রশাসকের বিদায় ও বরণ অনুষ্ঠান

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার উদ্যোগে পৌর প্রশাসকের বিদায়, বরণ অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার পৌরসভার অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে বিদায়ী প্রশাসক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হানের সভাপতিত্ব ও পৌর নির্বাহী কর্মকর্তা বিপ্লব চন্দ্র মুহুরির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

এ সময় তিনি বলেন, মানুষ এক হাজার টাকার লোভ সামলাতে পারে না বলেই কষ্ট পায়। অন্যায়, চুরি, সন্ত্রাস ও ভূমি দস্যুদের বিরুদ্ধে কথা বলতে পারে না। তাই নির্বাচনে টাকার কাছে নিজেকে বিক্রির আগে পরবর্তীতে সেবার দিকটা বিবেচনায় রাখা উচিত হাটহাজারীকে সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাল মানুষকে ভোট দেয়ার অনুরোধ জানাচ্ছি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.বি.এম মশিউজ্জামান।

অতিথিদের মধ্যে বক্তব্য দেন- পৌরসভার নবাগত প্রশাসন ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন- মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ নূরুল আলম, মডেল থানার তদন্ত ওসি নূরুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ইউনুছ গণি চৌধুরী, চট্টগ্রাম ও সিলেট বিভাগীয় প্রশাসনিক ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর ও উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শামীম, সহায়ক কমিটির সদস্য দিদারুল আলম বাবুল।

স্বাগত বক্তব্য দেন- পৌর নির্বাহী প্রকৌশলী বেলাল আহমদ খান।

আরও বক্তব্য দেন- কাউন্সিলর মোহাম্মদ জাফর, কাউন্সিলর আলী আজম, কাউন্সিলর শামশুল আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রশ্মি চাকমা, নাঙ্গলমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনউর রশিদ, ছিপাতলী ইউপি চেয়ারম্যান নূরুল আহসান লাভু, মির্জাপুর ইউপি চেয়ারম্যান আকতার হোসেন খান সুমন, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোহাম্মদ মঞ্জু, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং দক্ষিণ পাহাড়তলি ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তৌফিক আহমেদ প্রমুখ।

ইএইচ

Link copied!