Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোপালগঞ্জে হেলিকপ্টারে করে নববধূকে বাড়ি আনলেন প্রবাসী

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৪:৩৭ পিএম


গোপালগঞ্জে হেলিকপ্টারে করে নববধূকে বাড়ি আনলেন প্রবাসী

বাবা মায়ের স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বউ আনলেন গোপালগঞ্জের ছেলে পোল্যান্ড প্রবাসী শাহীন আলম পারভেজ। তিনি গোপালগঞ্জ সদর উপজেলায় বনগ্রাম দক্ষিণ পাড়া গ্রামের হান্নান মোল্লার ছেলে।

বৃহস্পতিবার বিকালে আত্মীয়দের নিয়ে হেলিকপ্টারে চরে বিয়ে করতে যান একই উপজেলার বেদগ্রামের ব্যবসায়ী মো. বাবুল শেখের মেয়ে রুকাইয়া জান্নাতকে। এ সময় হেলিকপ্টারে বরযাত্রী দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় জমায়।

পরিবার সূত্রে জানা যায়, শাহীন আলম পারভেজ ইউরোপীয় দেশ পোল্যান্ডের সিটিজেন ওই দেশের একজন রেস্টুরেন্ট ব্যবসায়ী। শাহীনের বাবা মায়ের স্বপ্ন ছিল ছেলের বউকে হেলিকপ্টারে করে বাড়িতে আনবেন। তাই বাবা মায়ের স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন।  

পোল্যান্ড প্রবাসী শাহিন আলম পারভেজ বলেন, মা বাবার স্বপ্ন ও আমার ইচ্ছে পূরণ করার জন্য এ আয়োজন। এটা করতে পেরে আমার কাছে অনেক ভালো লাগছে।

কনের বাবা মো. বাবুল শেখ বলেন, আমি গর্বিত যে জামাই হেলিকপ্টারে চড়ে আমার মেয়েকে নিতে এসেছে। আমি খুবই আনন্দিত। বিবাহ অনুষ্ঠানে দুই হাজারের অধিক মানুষের খাবারের আয়োজন করেছি। অনুষ্ঠানে আমার আত্মীয় স্বজনসহ এলাকার বিশিষ্ট জনেরা উপস্থিতি ছিলেন।

ইএইচ

Link copied!