Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

নাটোরে জমি লিখে নিতে স্ত্রীর মাথা ন্যাড়া করে স্বামী

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৯:২৬ পিএম


নাটোরে জমি লিখে নিতে স্ত্রীর মাথা ন্যাড়া করে স্বামী

নাটোরের বাগাতিপাড়ায় জমি লিখে না দেয়ায় স্ত্রীকে পিটিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী মসের সরকার (৫৫) এর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে থানা পুলিশ।

ভুক্তভোগী গৃহবধূ বাগাতিপাড়া হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া পূর্ব পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত অভিযুক্ত স্বামী মসের সরকার ওই গ্রামের মৃত নজি সরকারের ছেলে।

নির্যাতনের শিকার ওই নারীর থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৈতৃক সূত্রে এক টুকরা জমি পেয়েছেন ওই নারী। সেই জমি তার স্বামী নিজের নামে লিখে নিতে বারবার চাপ প্রয়োগ করে আসছিল।

 ঘটনার দিন সকালে আবারো চাপ প্রয়োগ শুরু করে। কিন্তু তাতে রাজি না হওয়ায় তার স্বামী তাকে ঘরে নিয়ে ওড়না দিয়ে দুই হাত বেঁধে মারধর করে। এ সময় সে চিৎকার চেঁচামেচি করার চেষ্টা করলে মুখ চেপে ধরে রাখে। এরই এক পর্যায়ে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেয় পাষণ্ড স্বামী। 

পরে আত্মীয়-স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ ঘটনা জানতে পেরে বাড়ি থেকে স্বামীকে আটক করে থানায় নেয়।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে অভিযুক্ত স্বামী মসের সরকারকে আটক করে থানায় আনা হয়েছে। 

এ ঘটনায় মামলা এন্ট্রি করে আগামীকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

বিআরইউ

Link copied!