Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

মার্চ ৩, ২০২৪, ০১:০৩ পিএম


লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার
ছবি: আমার সংবাদ

লক্ষ্মীপুরে গরু-ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশাসহ আন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (০৩ মার্চ) বেলা ১১টায় তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক আসামিদেরকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

এরআগে শনিবার দিনব্যাপী চন্দ্রগঞ্জ থানাধীন দত্তপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় ধৃত আসামিদের দেখানো মতে স্থানীয় উত্তর জয়পুর ইউনিয়নের পালপাড়া গ্রামের আসামি বেলায়েতের গোয়ালঘর এবং একই গ্রামের আসামি জোবায়ের হোসেন শিবলুর গোয়ালঘর থেকে চোরাই গরু, ছাগলসহ সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

আসামিরা হলো- পালপাড়া গ্রামের শরীফ উল্যাহ মন্টুর ছেলে মো. রায়হান হোসেন সজীব (১৯), মৃত সাখাওয়াত হোসেনের ছেলে মো. বেলায়েত হোসেন (৪০), হারুনুর রশিদের ছেলে মো. জোবায়ের হোসেন শিবলু (৩২) ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে ফরহাদ হোসেন (১৯)। 

দত্তপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) বেলায়েত হোসেন জানিয়েছেন, গত শুক্রবার (০১ মার্চ) দিবাগত রাত পৌনে ১টা থেকে ১টা ২৫ মিনিট পর্যন্ত সময়ে পালপাড়া গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মো. ইমান আলীর গোয়ালঘর থেকে গরু চুরি হয়। এঘটনায় পরদিন শনিবার ইমান আলী বাদি হয়ে অজ্ঞাত আসামি দিয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন (মামলা নং-০৪, তাং-০২-০৩-২০২৪ইং)। মামলা দায়েরের পর পুলিশ চোরাই গরু উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানকালে চোরচক্রের ওই ৪ সদস্যকে গ্রেপ্তারসহ চোরাই গরু-ছাগল এবং সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমদাদুল হক জানান, একটি গরু চুরির মামলায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। এতে আন্তঃজেলা চোরচক্রের ৪ জনকে গ্রেপ্তারসহ চোরাই গরু-ছাগল এবং সিএনজি উদ্ধার করা হয়েছে। গরুচোর চক্রের বিরুদ্ধে আরো অভিযান চালানো হবে বলে জানান তিনি।

এআরএস

Link copied!