Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বঙ্গবন্ধুর সমাধিতে হাশেম রেজার শ্রদ্ধা

সামিউল আলিম

সামিউল আলিম

মার্চ ৩, ২০২৪, ০১:৫৯ পিএম


বঙ্গবন্ধুর সমাধিতে হাশেম রেজার শ্রদ্ধা

স্বাধীনতার মাসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য, আমার সংবাদ ও ডেইলি পোস্টের সম্পাদক হাশেম রেজা। 

গতকাল দুপুরে তিনি জাতির পিতার সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এরপর বাঙালির মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবের প্রতি সম্মান প্রদর্শন করে বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবার ও মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও ডেইলি পোস্টের সম্পাদক হাশেম রেজা। 

এ সময় গোপালগঞ্জ সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী খান, সুকতাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সুমন খান, গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান, গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র-বিষয়ক সম্পাদক মো. কাদের শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে হাশেম রেজা বলেন, ‘১৯৭১ সালের এই মার্চ মাসেই জাতির পিতা স্বাধীনতার ঘোষণা করেছিলেন। তার মাধ্যমেই বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি পেয়েছিল। তাই এই মার্চের প্রথমদিনে বাঙালির মুক্তির এই মহানায়কের প্রতি শ্রদ্ধা জানাতে পেরে আমি গর্বিত। জাতির পিতার সুযোগ্যকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বজুড়ে উন্নয়নের রোল মডেল। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।’
 

Link copied!