Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বিয়ের ৯ দিন পর দুবাই ফেরত যুবকের আত্মহত্যা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মার্চ ৪, ২০২৪, ০৪:০১ পিএম


বিয়ের ৯ দিন পর দুবাই ফেরত যুবকের আত্মহত্যা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাড়ির আঙিনার একটি আম গাছ থেকে মাসুদ রানা (৩২) নামের দুবাই প্রবাসী এক নববিবাহিত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে সকালে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। নিহত মাসুদ রানা উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আবুবক্কর সিদ্দিকের একমাত্র ছেলে।

কাশিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনিরুজ্জামান মানিকসহ স্থানীয়রা জানান, দুবাই প্রবাসী মাসুদ একমাস আগে বিয়ে করার জন্য বাড়িতে আসেন। গত এক সপ্তাহ আগে কুড়িগ্রাম জেলা সদরের খলিলগঞ্জ এলাকায় বিয়ে করেন তিনি। গত কয়েকদিন ধরে তার বাড়িতে বিয়ের আমেজ চলছিল। রোববার তার মা মনোয়ারা বেগম হঠাৎ অসুস্থ বোধ করলে মাসুদ চিকিৎসার জন্য তার মাকে কুড়িগ্রামে নিয়ে যান। নববিবাহিতা স্ত্রীও তাদের সাথে কুড়িগ্রাম বাপের বাড়ি যান। ডাক্তার দেখানোর পর মাকে ছোট বোনের বাড়িতে এবং স্ত্রীকে শ্বশুর বাড়িতে রেখে বাড়িতে ফেরেন মাসুদ। রাতে তিনি একাই বাড়িতে ছিলেন। সোমবার সকালে বাড়ির কাজের লোকজন এসে মাসুদকে ডাকাডাকি করলে সাড়া না পেয়ে বেড়ার ফাঁক দিয়ে উঠানের আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে তার মা স্ত্রী ও শ্বশুর বাড়ির আত্মীয় স্বজন বাড়িতে চলে আসে।

এদিকে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে আজ সোমবার দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ওসি তদন্ত নাজমুস সাকিব সজীব জানান, এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে লাশ পোস্টমর্টেমের জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে, পোস্টমর্টেমের রিপোর্টের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!