Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

নরসিংদীতে গলায় ফাঁস দিয়ে দুজনের আত্মহত্যা

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

মার্চ ৮, ২০২৪, ০৫:৪৬ পিএম


নরসিংদীতে গলায় ফাঁস দিয়ে দুজনের আত্মহত্যা

নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়নে মো. সুজন মিয়া (৩০) নামে এক যুবক ও ফরিদা বেগম (৩৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

তাদের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন মির্জানগর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সরকার রিপন ও থানা পুলিশ।

নিহত সুজন মিয়া ওই ইউনিয়নের খানাবাড়ি এলাকার মৃত আহাম্মেদ আলীর ছেলে অপরদিকে নিহত ফরিদা বেগম একই ইউনিয়নের বাঙালীনগর এলাকার বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের মেয়ে। তাদের গোপনে সম্পর্ক ছিল বলে ধারণা করছেন স্থানীয়রা।

মির্জানগর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সরকার রিপন বলেন, দুইজন আত্মহত্যা করেছে। তাদের মধ্যে একজন বাঙালীনগর ও আরেকজন মির্জানগর এলাকার। একজন রাতে আত্মহত্যা করেছে এবং আরেকজন সকালে আত্মহত্যা করেছে বলে জানান তিনি। তবে কি কারণে এই আত্মহত্যা ঘটেছে তা জানা যায়নি।

এ ব্যাপারে রায়পুরা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়াত হোসেন পলাশ বলেন, মির্জানগরে দুইজনের আত্মহত্যার ব্যাপারে খবর পেয়েছি। দুইজনের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কারো পক্ষ থেকে থানায় কোনো লিখিত অভিযোগ হয়নি।

তাদের মধ্যে কোনো প্রকার সম্পর্ক আছে কি না জানতে চাইলে তিনি বলেন, যেহেতু থানায় কোনো অভিযোগ আসেনি বিষয়টি তদন্ত সাপেক্ষে জানা যাবে।

ইএইচ

Link copied!