Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ঘোড়াঘাটে অর্ধলাখ টাকার গাঁজা জব্দ, গ্রেপ্তার ২

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

মার্চ ৯, ২০২৪, ০৩:২৫ পিএম


ঘোড়াঘাটে অর্ধলাখ টাকার গাঁজা জব্দ, গ্রেপ্তার ২

খুচরা মাদক ব্যবসায়ী মোখলেছার (৫০)। নিজ বাড়িতেই স্থানীয় মাদকসেবীদের কাছে গাঁজা বিক্রি করেন তিনি। শুক্রবার  বিকালে নিজ বাড়ি থেকে তাকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্যে অপর মাদককারবারি রাকিব হাসান রুবেলের (৩০) গ্রামে অভিযান চালায় থানা পুলিশ। অভিযানে আটক হয় রুবেল। তার কাছে থেকে উদ্ধার হয় ১ কেজি গাঁজা।

এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) বনমালী রায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে আটক দুই গাঁজা ব্যবসায়ীকে। এছাড়াও মামলায় পলাতক আরও একজন মাদক ব্যবসায়ীকে আসামি করা হয়েছে। উদ্ধার হওয়া সর্বমোট ১ কেজি ১০০ গ্রাম গাঁজার স্থানীয় বাজারমূল্য আনুমানিক ৫০ হাজার টাকা।

গ্রেপ্তার মোকলেছার (৫০) ঘোড়াঘাট পৌরসভার চকবামুনিয়া বিশ্বনাথপুর (মাস্টারপাড়া) গ্রামের মৃত বুধা শেখের ছেলে এবং রাকিব হাসান রুবেল (৩০) সিংড়া ইউনিয়নের কশিগাড়ী গ্রামের আমিরুল ইসলামের ছেলে। তারা দুজনেই দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছেন বলে জানিয়েছেন পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, মাদকমুক্ত ঘোড়াঘাট গড়ে তুলতে আমরা দিনরাত মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছি। স্থানীয় সচেতন নাগরিকদের কাছে থেকে আমরা নিয়মিত মাদক ব্যবসায়ী ও সেবীদের তথ্য সংগ্রহ করছি। পাশাপাশি আমাদের গোয়েন্দা সদস্যরা কাজ করছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সর্বমোট ১ কেজি ১০০ গ্রাম গাঁজা সহ আমরা দুজনকে গ্রেপ্তার করেছি। তাদেরকে শনিবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!