Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

জাতীয় পতাকার রঙে বিদ্যালয়ের সিঁড়ি, এলাকায় তোলপাড়

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ০৭:২৭ পিএম


জাতীয় পতাকার রঙে বিদ্যালয়ের সিঁড়ি, এলাকায় তোলপাড়

টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় পতাকার আদলে অনুকরণ করে উপজেলা বল্লা ইউনিয়নের সিংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়ি রঙ করার ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

মাঝে লাল ও দুই পাশে সবুজ রঙে রঙিন করা হয়েছে সিঁড়িটি। স্থানীয় লোকজনের নজরে এলে বিষয়টি নিয়ে এলাকার সুধীজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

তারা প্রধান শিক্ষিকা ও দোষীদের বিচার দাবি করেন। 

এলাকাবাসীরা জানান, উপজেলা সিংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়িতে জাতীয় পতাকার আদলে রঙ করায় স্থানীয়দের নজরে এলে তারা প্রতিবাদ জানান। যার নির্দেশে জাতীয় পতাকার অনুকরণ করে বিদ্যালয়ের সিঁড়িতে রঙ করা হয়েছে তার বিচার চান তারা।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোবেদা খানম বলেন, প্রকল্পের টাকার বিভিন্ন সংস্কার কাজ করার অংশ হিসেবে সিঁড়িটি রঙ করা হয়। এতে কোনো ত্রুটি হয়ে থাকলে দ্রুত নিরসন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলেন, জাতীয় পতাকার রঙে বিদ্যালয়ের সিঁড়ি দেখে অবাক হয়েছি। এটা কোনোভাবেই কাম্য নয়। তিনি প্রধান শিক্ষিকাকে বিষয়টি দ্রুত সমাধান করতে বলেছেন বলে জানান।

ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফরহাদ আলী বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ ধরনের কোনো ঘটনা ঘটে থাকলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!