Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

পাথরঘাটায় যুবককে গাছর সঙ্গে বেঁধে নির্যাতন

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

মার্চ ১১, ২০২৪, ০৫:৩৮ পিএম


পাথরঘাটায় যুবককে গাছর সঙ্গে বেঁধে নির্যাতন

বরগুনার পাথরঘাটায় এক যুবককে তুলে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িতদে বিচার দাবি করেছে এলাকাবাসীর।

রোববার রাত ৯টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা এলাকায় এ ঘটনা ঘটে।

বর্তমানে ওই যুবক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

আহত যুবকের নাম কাউসার আহমেদ সিফাত (২২)। উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা এলাকার মৃত অব. সেনা সদস্য সুলতান আহমেদের ছেলে।

এদিকে সোমবার সকাল ১০টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা বাজার এলাকায় শতাধিক নারী-পুরুষ মানববন্ধন করে ঘটনায় জড়িতদের বিচার দাবি জানান।

এ সময় বক্তারা বলেন, রোববার রাত ৯টার দিকে কাউসার আহমেদ সিফাতকে মিথ্যা চুরির অপবাদ দিয়ে তুলে নিয়ে গাছের সঙ্গে বেঁধে লাঠি ও স্টিলের পাইপ দিয়ে পিটিয়ে নির্মমভাবে নির্যাতন চালায় সলেমান গাজী (২৮), সলেমান মোল্লা (২৮) আব্দুর রহমান (৪৫) রহিম মোল্লা, বেল্লাল ও তার পিতা ইউসুফ ও রুবেল মৃধাসহ কয়েকজন। ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। 
কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম নাসির বলেন, এমন বর্বরোচিত ঘটনায় আমি হতবাক। খবর শোনার পরই থানা পুলিশকে অবগত করে হাসপাতালে ছুটে যাই এবং ওকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠাই। এ ঘটনার বিচার হওয়া উচিত।  

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলমান রয়েছে। তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

ইএইচ

Link copied!