Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

তানোরে ইউএনও অফিসের সামনে আ.লীগ নেতার ওপর হামলা, গ্রেপ্তার ১

তানোর (রাজশাহী) প্রতিনিধি

তানোর (রাজশাহী) প্রতিনিধি

মার্চ ১৫, ২০২৪, ০২:৫৩ পিএম


তানোরে ইউএনও অফিসের সামনে আ.লীগ নেতার ওপর হামলা, গ্রেপ্তার ১

রাজশাহীর তানোরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) গভীর নলকূপের নিয়ন্ত্রণ নিয়ে বিবদমান দুপক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে এ মারামারির ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় কাঁমারগা ইউপির ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বাদী ৮ জনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় শুক্রবার বেলা ১১টার দিকে বিশেষ অভিযান চালিয়ে ১ জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ।

গ্রেপ্তার আসামি কামারগাঁ ইউপির মালশিরা গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল হান্নান (৫০)।

এ বিষয়ে আহত আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ জানান, গভীর নলকূপ নিয়ে দীর্ঘদিন ধরে রেজাউল ইসলামের সাথে দ্বন্দ্ব বিবাদ চলে আসছিল। তার সমঝোতার জন্য দুপক্ষকে নিয়ে ইউএনও তার অফিসে বসেন। এবং সুষ্ঠু সমাধানও করে দেন। কিন্তু রেজাউল ইসলামের ভাড়াটিয়া সন্ত্রাসী আব্দুল হান্নান ইউএনওর অফিস থেকে বেরিয়ে এসে কোন কথা ছাড়াই আমার উপরে হামলা চালিয়ে আমাকে আহত করেন। আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, এমন মারামারির ঘটনা সঙ্গে সঙ্গে মোবাইল ফোনে ইউএনও স্যার আমাকে অবহিত করেন। আব্দুল মজিদ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এতে করে বিশেষ অভিযান পরিচালনা করে আব্দুল হান্নান নামের ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ইএইচ

Link copied!