Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বিয়ের ১০ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৪, ১১:০৩ এএম


বিয়ের ১০ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু
ছবি: সংগৃহিত

ফেনীতে বিয়ের মাত্র দশ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় আবদুল্লাহ আল মামুন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) বিকেলের দিকে রাজধানীর ট্রমা সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত মামুন জেলার সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরমজলিশপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে।

নিহতের মামা সারোয়ার হোসেন শাহীন জানায়, চার ভাইয়ের মধ্যে মামুন সবার ছোট। গত ১৩ মার্চ সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের গোবিন্দপুর নতুন বাজার সংলগ্ন স্থানে একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন গুরতর আহত হন।

এরপর তাঁকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

নিহত মামুনের স্বজনরা জানান, তার মৃত্যুতে ওই পরিবারটির দীর্ঘদিনের লালিত স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে। সে ফেনী সরকারি কলেজ থেকে স্নাতক সম্মান শেষ স্কলারশিপ নিয়ে চীনের একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

সম্প্রতি সোনাগাজী-মীরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে চীনের একটি কোম্পানির সঙ্গে গত কয়েক মাস পূর্বে যৌথ ব্যবসা শুরু করেন। গত ৫মার্চ একই উপজেলার বগাদানা ইউনিয়নের আড়কাইম গ্রামের নুসরাত জাহানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সে। 

একমাত্র ১০ দিনের মাথায় তাঁর মৃত্যুর সংবাদে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। রাত দশটায় স্থানীয় চরমজলিশপুর ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরাস্থনে দাফন করা হয়।

এআরএস

Link copied!