Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

গুইমারা রিজিয়নের উদ্যোগে ইফতার, আর্থিক সহায়তা ও চিকিৎসা সেবা প্রদান

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মার্চ ১৭, ২০২৪, ০৭:৫৮ পিএম


গুইমারা রিজিয়নের উদ্যোগে ইফতার, আর্থিক সহায়তা ও চিকিৎসা সেবা প্রদান

স্বাধীন বাংলাদেশ এর মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ট্র বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও  জাতীয় শিশু দিবস উদযাপন  উপলক্ষে খাগড়াছড়ি জেলার ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী বিতরণ, সেলাই মেশিন, সৌর বিদ্যুৎ ও ডেউটিন বিতরন সহ ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

রোববার (১৭মার্চ) দুপুরের দিকে  গুইমারা রিজিয়ন এর আয়োজনে গুইমারা সরকারী কলেজ মাঠে ইফতার সামগ্রী আর্থিক সহায়তা,ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম।

এ সময় লক্ষীছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল এ.এইচ.এম জুবায়ের, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান, রিজিয়নের বিএম মেজর খালেদ মোহাম্মদ সালাউদ্দিন, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা উপস্থিত ছিলেন।

গুইমারা রিজিয়নের আওতায় ২শ অসহায় পরিবারকে ইফতার সামগ্রী, ৩শ জনকে চিকিৎসা সেবা, ১০টি পরিবারকে সোলার প্যানেল, ২০টি পরিবারকে সেলাই মেশিন, ১০টি পরিবারকে ঢেউটিন, ৫০টি পরিবারকে চিকিৎসা জন্য আর্থিক সহযোগীতা ও ১০ টি মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়।

আরএস

Link copied!