Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

দৌলতদিয়া যৌনপল্লীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৪, ০৫:৪৬ পিএম


দৌলতদিয়া যৌনপল্লীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বাংলাদেশ পুলিশের ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়ার (যৌনপল্লী) যৌনকর্মীদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে দৌলতদিয়া পূর্বপাড়া দৌলতদিয়া যৌনকর্মী কলোনীর অসহায় নারী ঐক্য সংগঠনের কার্যালয়ে এ মেডিকেল ক্যাম্পে দৌলতদিয়া পূর্বপাড়ার অবহেলিত যৌনকর্মীদের মাঝে অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়।

উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক ফিল্ড এন্ড অপারেশন ড. এবিএম আসিফ কিবরিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উত্তরণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কামরুল হাসান সায়ক।

এ সময় আরও উপস্থিত ছিলেন, এইচআর বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম, ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. কাজী মালিহা, রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসক ডা. রেদোয়ান আহমদে কনিক প্রমুখ।

সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ পুলিশের ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)।

মেডিকেল ক্যাম্পটির আয়োজক সংস্থা ‘উত্তরণ ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি ২০১৪ সাল থেকে সংস্থাটির ব্যানারে অসহায় নারী, পিছিয়ে পড়া বেদে ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর সামাজিক ও অর্থনৈতিক জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছেন।

গত কয়েক বছর ধরে তিনি রাজবাড়ীর দৌলতদিয়া পূর্বপাড়া (যৌনপল্লির) যৌনকর্মীদের জন্য বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছেন। সমাজের পিছিয়ে পড়াদের দিন বদলের কারিগর ও নিবেদিত প্রাণ হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমানের অনেক প্রশংসাও রয়েছে।

ইএইচ

Link copied!