Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে পৃথক ঘটনায় দুই কিশোরকে ছুরিকাঘাত, মৃত্যু ১

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

মার্চ ২৫, ২০২৪, ১১:১২ এএম


ফেনীতে পৃথক ঘটনায় দুই কিশোরকে ছুরিকাঘাত, মৃত্যু ১

ফেনীতে পৃথক ঘটনায় দুই কিশোরকে ছুরিকাঘাত করা হয়েছে। এর মধ্যে আবির হোসেন ছোটন (২২) নামে একজনের মারা গেছে । রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় জেলার সোনাগাজী  উপজেলার মতিগঞ্জ সিএনজি স্ট্যান্ডে ও শহরের  রাজাঝির দিঘীর পাড়ে এ দুটি ঘটনা ঘটে।

নিহত ছোটন মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের কালা মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ মামুন নামের এক কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত স্থানীয় ছোটন, মামুন, নিলয়, আরিফসহ বেশ কিছু কিশোর জোট হয়ে এলাকায় নানা অপরাধ কার্যক্রম চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে এর আগেও সোনাগাজী থানায় মামলা রেকর্ড হয়। কিছুতেই তাদেরকে দমানো যাচ্ছিলো না।

তাদের মাঝে মামুন মুতিগঞ্জ সিএনসি স্টেশনে একটি দোকানে কর্মচারীর চাকুরি করেন। রোববার ইফতার শেষে ওই দোকানে গিয়ে ছোটন চিপস কিনে টাকা না দিয়ে চলে যেতে চায়। মামুন পূর্বের বাকী টাকাসহ সকল টাকা পরিশোধ করতে বললে দুই জনের মাঝে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে ওই স্থানে কিশোর গ্যাং সদস্য নিলয় এসে বাক-বিতণ্ডায় যোগ দিলে ছোটন তাকে চড়ধাপ্পড় দেয়। খবর পেয়ে গ্যাংয়ের অপর সদস্য আরিফুল ইসলাম হৃদয় এসে হঠাৎ ছোটনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তাৎক্ষণিক আশপাশের লোকজন এসে ছোটনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। হৃদয় ওই এলাকার বাবুল হোসেনের ছেলে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য সংগ্রহ করেছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দোকান কর্মচারী মামুনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে দুপুরের দিকে ফেনী শহরের রাজাঝির দিঘীর পাড়ে কিশোর গ্যাংয়ের দু’গ্রুপের মাঝে ধাওয়া, পালটা ধাওয়া ও মারামারির ঘটনায় জহির উদ্দিন বিজয় (১৭) নামে আরও একজনকে  ছুরিকাঘাতে আহত হয়েছে।

তাকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ও পারে  উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত বিজয় সোনাগাজী উপজেলার কুঠিরহাট এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে হঠাৎ কিশোর বয়সী কিছু ছেলে ফেনী শহরের রাজাঝির দিঘীর পাড়স্থ জেলা পরিষদ শিশু পার্কের সামনে জড়ো হয়। 

তাদের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে পেছনের থেকে এক কিশোর এগিয়ে এসে বিজয় নামের অপর কিশোরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ফেনী মডেল থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী এ বিষয়ে জানান, ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এইচআর
 

Link copied!