Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

রাজবাড়ীতে মাদক কারবারিকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ০৪:৫৯ পিএম


রাজবাড়ীতে মাদক কারবারিকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে মো. আমির হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে সাত বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে। সে জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকান্দি গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে। 

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক অতিরিক্ত দায়রা জজ জান্নাতুন লিলিফা আকতার জাহান এ রায় প্রদান করেন।

মামলা সূত্রে জানাগেছে, ২০১৫ সালের ৬ নভেম্বর রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার কুমড়াকান্দি গ্রামের মো. রশিদ ফকিরের বসত বাড়ির উঠানে র‌্যাব-৮ সদস্যরা অভিযান পরিচালনা করেন। অভিযান টের পেয়ে মো. আমির হোসেন (২২) দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাও করে আটক করে।

সে তার পরিহিত লুঙ্গির ডান পাশের কোমরের ভাঁজ হতে একটি সাদা রঙের ছোট পলিথিনের প্যাকেটে ১০০ পিস এবং একটি নীল রঙের পলিথিনের প্যাকেটে রক্ষিত ১১৬ পিস সর্বমোট ২১৬ পিস ইয়াবা ট্যাবলেট প্রদান করেন। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন।

রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর অতিরিক্ত পিপি মো. আবু বক্কর মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন,  মো. আমির হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে সাত বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।

এইচআর

Link copied!