Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কাভার্ডভ্যানের সাথে লরির মুখোমুখি সংঘর্ষে আগুন; নিহত ১

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৪, ০১:৫৮ পিএম


কাভার্ডভ্যানের সাথে লরির মুখোমুখি সংঘর্ষে আগুন; নিহত ১

টাঙ্গাইলে মহাসড়কে চলন্ত কাভার্ডভ্যানের চাকা ফেটে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি গাড়িতে আগুন ধরে যায়। এই ঘটনায় কাভার্ডভ্যানের চালক মারা যান। নিহত চালক আব্দুর রহিম (৩০) রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মনছের আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।  

বঙ্গবন্ধু পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, ঢাকাগামী কাভার্ডভ্যানটির সামনের চাকা ফেটে গেলে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে উত্তরবঙ্গগামী জামাল এন্ড ব্রাদাস নামের লরির সাথে মুখোমুখি সংঘর্ষ। 

এতে মুহূর্তেই দুইটি গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এছাড়া আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে দুইপাশের সড়কে পরিবহণ চলাচল বন্ধ হয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত গাড়ি দুইটি সড়ক থেকে সড়িয়ে নেয়ার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।  

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর আশরাফ  বলেন আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ  স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এইচআর

Link copied!