Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

পূর্বের চেয়ে আরও ভালো নির্বাচন অনুষ্ঠিত হবে: নির্বাচন কমিশনার

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

মার্চ ৩০, ২০২৪, ০৪:১৯ পিএম


পূর্বের চেয়ে আরও ভালো নির্বাচন অনুষ্ঠিত হবে: নির্বাচন কমিশনার
ছবি: আমার সংবাদ

পূর্বের ভুলভ্রান্তি সুধরে কিভাবে ভালো একটা উপজেলা নির্বাচন উপহার দেয়া যায় সে বিষয় নিয়ে বরিশালে সভা করেছেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

তিনি বলেন, উপস্থিত সকলে আশ্বস্ত করেছেন অতীতের নির্বাচনের চেয়ে সুন্দর নির্বাচন উপহার দেয়ার। এ জন্য সকলের সহযোগিতা চাইলেন নির্বাচন কমিশনার।

শনিবার (৩০ মার্চ) দুপুরে বরিশাল শিল্পকলা একাডেমীর সভা কক্ষে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও মনিটরিং টিমের তৎপরতা লক্ষ্যে অনুষ্ঠিত সভায় এ কথা বলেন নির্বাচন কমিশনার।

নির্বাচন কমিশনার দাবি করেন পূর্বের নির্বাচনের চেয়ে আরও ভালো নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটারের উপস্থিতির বিষয়ে বলেন, পূর্বের চেয়ে অনেক বেশী ভোটার উপস্থিতি হবে। এ সময় বিগত দিনের কিছু উদাহরণ তুলে ধরেন তিনি। নির্বাচন ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান। এ জন্য সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা দেয়ার আশ্বাস দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- বিভাগীয় কমিশনার শওকত আলী ও পুলিশ কমিশনার জাহিদুল কবিরসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং নির্বাচন কর্মকর্তারা। প্রথম ধাপে ৮ মে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

এআরএস

Link copied!