Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ইসলামের প্রকৃত শিক্ষা: তোফায়েল আহম্মেদ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৪, ০১:০৫ পিএম


গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ইসলামের প্রকৃত শিক্ষা: তোফায়েল আহম্মেদ
ছবি: সংগৃহিত

সাবেক ছাত্রলীগ নেতা তোফায়েল আহম্মেদ ভূঁইয়া বলেন, ‘পবিত্র ঈদুল ফিতর আসন্ন। মাহে রমজানের সিয়াম সাধনা শেষে ঈদের খুশিতে মেতে উঠবেন মুসলমানরা। ঈদ আনন্দ উপভোগে সমাজের সকল গরিব, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ইসলামের প্রকৃত শিক্ষা। সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার মধ্যে যে তৃপ্তি পাওয়া যায় তা অন্য কিছুর মধ্যে নেই।’

তিনি বলেন, ‘আমি সব সময় চেষ্টা করেছি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সামর্থ অনুযায়ী সহযোগিতা করতে। ঈদে সবার সঙ্গে আনন্দ সমানভাবে ভাগাভাগি করতে। সবাই দোয়া করবেন সব সময়ে যেনো সবার পাশে থেকে ভালো কাজের সঙ্গী হতে পারি।’

শনিবার (৩০ মার্চ) সকালে চাঁদপুরের ফরিদগঞ্জে নিজ বাড়িতে ঈদুল ফিতর উপলক্ষ্যে উপহার সামগ্রী বিতরণকালে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক তোফায়েল আহমেদ ভুঁইয়া এ সব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য তুলে ধরে সাবেক এ ছাত্রনেতা বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বাস্তবায়ন এবং বাংলাদেশকে বিশ্বে একটি আধুনিক ও উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, এদিন উপজেলার ১৫ ও ১৬ নং ইউনিয়নের প্রায় তিন হাজার মানুষের মাঝে  শাড়ি, পাঞ্জাবী, লুঙ্গি ও থ্রি-পিচ বিতরণ করেন তিনি। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!