Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাগুরা টেক্সটাইল মিল পরিদর্শনে চেয়ারম্যান

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

এপ্রিল ৫, ২০২৪, ০৪:৫০ পিএম


মাগুরা টেক্সটাইল মিল পরিদর্শনে চেয়ারম্যান

মাগুরা টেক্সটাইল মিল পরিদর্শন করেছেন বাংলাদেশ টেক্সটাইল মিল কর্পোরেশনের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।

শুক্রবার মিল পরিচালনা পরিষদ এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাক্ষাৎকারের উদ্দেশ্যে সাংবাদিকরা পৌঁছালে মাগুরা টেক্সটাইলের গেট খোলা হয়নি এবং সাংবাদিকদেরকে প্রবেশ করতে দেয়া হয়নি।

মাগুরা টেক্সটাইল মিলের মূল ফটোকে থাকা নিরাপত্তা প্রহরী, মুন্জুরুল, সিদ্দিকুর রহমান, মান্নান, হারুন এবং মিলটির ইনচার্জ সাংবাদিকদের নিষেধাজ্ঞা দিয়েছেন মিলে প্রবেশ করতে।

তবে এ ঘটনায় মুঠোফোনে বাংলাদেশ টেক্সটাইল মিল কর্পোরেশনের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক বলেন, মাগুরা টেক্সটাইল মিল পরিদর্শনের জন্য আমরা মাগুরাতে এসেছি, সাংবাদিকদের মিলে প্রবেশের নিষেধাজ্ঞা বিষয়ে তিনি বলেন মাগুরা টেক্সটাইল মিল স্টাফদের সাথে কথা বলেন।

দীর্ঘদিন ধরে মাগুরা টেক্সটাইল মিল বন্ধ থাকায় সংবাদ সংগ্রহ করতে গেলে ভেতরে সাংবাদিক প্রবেশ, ছবি তোলা ও তথ্য দেয়াও নিষেধ। উপর মহলের এমনই নির্দেশনার কথা জানালেন দ্বায়িত্বে থাকা মিলের ইনচার্জ।

এ প্রসঙ্গে মিলের উপমহাব্যবস্থাপক আবদুর রাজ্জাক বলেন, বর্তমান সমস্যায় করণীয় বিষয়ে বিটিএমসি ও সংসদীয় কমিটিতে আলোচনা হয়েছে। খুব দ্রুত এ বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত আসবে বলে আমরা আশা করছি।

ইএইচ

Link copied!