Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন: দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জনের মনোনয়ন জমা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২৪, ০৮:৫১ পিএম


উপজেলা পরিষদ নির্বাচন: দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জনের মনোনয়ন জমা

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ আগামী ৮ মে অনুষ্ঠিত হবে। ঝিনাইদহ সদর উপজেলা এবং কালীগঞ্জ উপজেলার নির্বাচনও অনুষ্ঠিত হবে এ ধাপে। নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে ঝিনাইদহ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৫ জন এবং কালীগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া ঝিনাইদহ সদর উপজেলা থেকে ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন তাদের মনোনয়নপত্র জমা দেন। এদিকে কালীগঞ্জ উপজেলা থেকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেন।

ঝিনাইদহ সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ছরওয়ার খান সউদ, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে এম রশিদুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সাবেক নেতা মিজানুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক নুর এ আলম বিপ্লব এবং জামায়াত সমর্থিত মোহা. হাবিবুর রহমান। সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন তৃতীয় লিঙ্গের প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অপর দিকে কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, একউ দলের বীর মুক্তিযোদ্ধা রাশেদ শমসের, মো. মতিয়ার রহমান, বর্তমান ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মো. জাহাঙ্গীর হোসেন, ঢাকাস্থ শ্রমিক লীগের নেতা মো. ইমদাদুল হক ও জামায়াত সমর্থক মো. ওলিয়ার রহমান।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

ইএইচ

Link copied!