Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ভালুকায় ছেলের হাতে বাবা খুন!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

এপ্রিল ২৭, ২০২৪, ১০:০৬ এএম


ভালুকায় ছেলের হাতে বাবা খুন!

ময়মনসিংহের ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে এক স্কুল শিক্ষক পিতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকার মৃত সালামত সরকারের ৩য় ছেলে মিরকা হাসিনা বানু বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মজিবুর রহমান পান্নার সাথে তার ছেলে ভালুকা সরকারি ডিগ্রী কলেজের ইন্টারমিডিয়েট পড়ুয়া রাব্বির(১৮) দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। তারই জের ধরে শুক্রবার সন্ধ্যায় রাব্বি তার নিজ বাড়িতে তার পিতা মজিবুর রহমান পান্নার বুকে ও পিঠে ধারালো কোন কিছু দিয়ে একাধিক জখম করলে জ্ঞান হাড়িয়ে মাটিতে পরে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় পান্নাকে ঘাতক রাব্বি ও তার পরিবারের লোকজন দ্রুত ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহাইমিনুল ইসলাম মজিবুর রহমান পান্নাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক মোহাইমিনুল ইসলাম জানান, মজিবুররহমান পান্নাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরে পান্নার পরিবারের লোকজন ঘাতক রাব্বিকে পুলিশের হাতে তুলে দেন।

এলাকার লোকজন, জানান রাব্বি মেধাবী ছাত্র হলেও নানা ধরনের নেশায় হওয়ায় নানা অপকর্ম করে বেড়াতো তাকে নিয়ন্ত্রণে আনতে না পারায় এ ঘটনা ঘটেছে।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আটক আসামি রাব্বি
তার বাবাকে জ্যামিতি বক্সের কাটা কম্পাস দিয়ে আঘাত করেছে বলে স্বীকার করেছে। তদন্ত রির্পোট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বিআরইউ

Link copied!