community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

খাগড়াছড়িতে ট্রাকের ধাক্কায় গণপূর্তের নির্বাহী প্রকৌশলী ও চালক আহত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি:

পার্বত্যাঞ্চল প্রতিনিধি:

মে ১৯, ২০২৪, ১০:২৪ এএম


খাগড়াছড়িতে ট্রাকের ধাক্কায় গণপূর্তের নির্বাহী প্রকৌশলী ও চালক আহত

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জহির উদ্দিন আহমেদ ও তার গাড়ী চালক মহিউদ্দিন আহত হয়েছেন।

শনিবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্ট মেট্রো ট ১২-০২৭৭ নম্বরের একটি খালি ট্রাক  ধাক্কা দিলে গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

আহত খাগড়াছড়ি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জহির উদ্দিন আহমেদ ও তার গাড়ী চালক মহিউদ্দিন খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি নিজ কর্মস্থলে ফিরছিলেন খাগড়াছড়ি গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশল জহির উদ্দির আহমেদ।পথিমধ্যে গুইমারায় নির্মাণাধীন মডেল মসজিদ, মাটিরাঙ্গা মডেল মসজিদসহ বিভিন্নস্থানে কয়েকটি চলমান ও বাস্তবায়িত উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে নির্বাহী প্রকৌশলীকে বহনকারী গাড়িটি মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা চট্ট মেট্টো ট ১২-০২৭৭ নম্বরের একটি খালি ট্রাক স্বজোরে ধাক্কা দিলে জিপ গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আগুন ধোঁয়া বের হতে থাকে ইঞ্জিন থেকে।

মাটিরাঙ্গা-খাগড়াছড়ি সড়কের কয়েকজন মোটরসাইকেল চালক ঘটনাস্থলে দাঁড়িয়ে  গাড়ির দরজা ভেঙে নির্বাহী প্রকৌশলী ও গাড়ি চালককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। প্রকৌশলী জহির উদ্দীন আহমেদ মুখে, বুকের বাম পাশেসহ শরীরের কয়েকটি স্থানে আঘাত পেয়েছেন। গুরতর আহত হয়েছেন গাড়ি চালকও। বর্তমানে আহতরা সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মহিমা বড়ুয়া।

বিআরইউ

Link copied!