community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

শৈলকুপা থানায় হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১৬

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ১০, ২০২৪, ০৩:২৮ পিএম


শৈলকুপা থানায় হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১৬

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধাওড়া গ্রাম থেকে একটি মামলার এজাহার ভুক্ত আসামির গ্রেপ্তারকে কেন্দ্র করে থানায় হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশের একজন এসআই বাদী হয়ে ১১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা পাঁচশো জনকে আসামি করা হয়েছে। এ পর্যন্ত পুলিশ ১৬ জনকে গ্রেপ্তার করেছে বলে নিশ্চিত করেছেন শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সফিকুল ইসলাম চৌধুরী।

জানা যায়, আসামিদের গ্রেপ্তারে পুলিশ ব্যাপক অভিযান চালাচ্ছে। গেল রাতে ধাওড়া গ্রামে পুলিশ অভিযান চালায়। ঘটনার পরপরই এ গ্রামের পুরুষরা বাড়ি ছেড়ে পালিয়েছে। দু-একজন বয়স্ক পুরুষ ও মহিলারা বাড়িতে আছে। ধাওড়া বাজারের দোকানপাট আপাতত বন্ধ দেখা যায়।

গতকাল রোববার সাড়ে ৩টার দিকে গ্রেপ্তার হওয়া আসামিকে ছাড়াতে ঝিনাইদহের শৈলকুপা থানায় হামলার ঘটনা ঘটে। পুলিশ বলছে, আত্মরক্ষার্থে তারা শটগানের গুলি ও সাউন্ড গ্রেনেড চালিয়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এতে ৫ পুলিশ সদস্যসহ অন্তত ৩৫ জন আহত আহত হয়েছেন বলে নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া এমরান।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, একটি মারামারি মামলায় উপজেলার ধাওড়া গ্রাম থেকে আসামি মুস্তাক সিকদারকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে শৈলকুপা থানা-পুলিশ। এরপর তাঁর এলাকার কয়েক হাজার লোক এসে থানা ঘেরাও করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। ইটের আঘাতে অন্তত ৫ জন পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে শটগানের গুলি ও সাউন্ড গ্রেনেড চালিয়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

আরএস

Link copied!