Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কিউকম ও পদ্মা ব্যাংকের মধ্যে চুক্তি

মো. মাসুম বিল্লাহ

মে ৩, ২০২৩, ০৭:১১ পিএম


কিউকম ও পদ্মা ব্যাংকের মধ্যে চুক্তি

মঙ্গলবার (২ মে) রাজধানীতে হয়ে গেলো ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম লিমিটেড এবং পদ্মা ব্যাংক লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। এই চুক্তির অধীনে কিউকম লিমিটেডের পেমেন্ট গেটওয়ে পার্টনার হিসেবে পদ্মা ব্যাংক লিমিটেড সহযোগিতা করবে এবং কিউকমের পেরোল ব্যাংকিং পার্টনার হিসেবে কাজ করবে।

কিউকমের পক্ষে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও রিপন মিয়া এবং পদ্মা ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার মো. ইমতিয়াজ উদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন।

কিউকমের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও রিপন মিয়া বলেন, ‍‍`এখন থেকে কিউকমের যে কোনো গ্রাহক পদ্মা ব্যাংকের গেটওয়ে ব্যবহার করে পণ্য ও সেবার অর্ডার করে নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ও সেবা পেয়ে যাবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্য ও সেবা না পেলে ব্যাংকের মাধ্যমে আবার টাকা ফেরত পাবেন।‍‍`

উক্ত চুক্তির স্বাক্ষর অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেডের পক্ষে আরও উপস্থিত ছিলেন এসভিপি রকিবুল ইসলাম চৌধুরী, ভিপি জুবায়ের ওয়াইজ ও এফভিপি মো. জাকারিয়া করিম। কিউকমের পক্ষে আরো উপস্থিত ছিলেন ডিরেক্টর অপারেশন কামাল উদ্দিন আহমেদ, হেড অফ অপারেশন মোঃ রেজওয়ানুল হক।

আরএস

Link copied!