Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

জাবিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালিত

জাবি প্রতিনিধি

জাবি প্রতিনিধি

সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৯:৩৫ পিএম


জাবিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে বেলা বারটায় শেখ হাসিনা হলে ‘জননেত্রী শেখ হাসিনা: জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান আলোচক সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোটবেলা থেকেই রাজনীতি সচেতন ছিলেন। তার সমাজ, সংস্কৃতি ও রাজনৈতিক চেতনার উন্মেষ পরিবার থেকেই ঘটেছিল। ছাত্র রাজনীতি থেকে শুরু করে বড় পরিসরের রাজনৈতিক অঙ্গনে তিনি সুদৃঢ় ও বলিষ্ঠ নেতৃত্বের স্বাক্ষর রেখেছেন। নিজেকে গড়ে তুলেছেন অভিজ্ঞ ও পরিণত রাজনীতিবিদ হিসেবে।

প্রধান অতিথির ভাষণে উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবার থেকে রাজনীতি শিখেছেন। পরিণত রাজনীতিবিদ শেখ হাসিনা তার দূরদৃষ্টি নেতৃত্বের গুণে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে অগ্রসর করছেন। বিশ্বে এখন তিনি উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছেন।

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, আবাসিক হলের প্রভোস্ট, শিক্ষক, শিক্ষার্থী এবং বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

কেএস 

Link copied!