Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

হাবিপ্রবির ইইই ক্লাবের নেতৃত্বে রুহুল-সৌরভ

হাবিপ্রবি প্রতিনিধি

হাবিপ্রবি প্রতিনিধি

জানুয়ারি ৫, ২০২৩, ১১:০০ এএম


হাবিপ্রবির ইইই ক্লাবের নেতৃত্বে রুহুল-সৌরভ

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের ‘ইইই ক্লাব অব এইচএসটিইউর’ নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সহ-সভাপতি হিসেবে রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক হিসেবে সৌরভ আহমেদ নির্বাচিত হয়েছেন।

বুধবার (৪ জানুয়ারি) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড মো. জামিল সুলতান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাসনাত রহমান শান্ত, মোঃ মেহেদী হাসান উৎসব, রাজা আগারওয়াল, সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ এবং সহ-সাংগঠনিক সম্পাদক  রাউফ ইবনে রফিক দ্বীপ, মিরাজ বিন সাইফুল, লাবাইদ ফেরদৌস।

কমিটিতে প্রচার সম্পাদক হিসেবে মো. রাকিব হাসান, সহ-প্রচার সম্পাদক মো. জাহিদ হোসাইন রাব্বি, মো. মিজু ইসলাম, মেহেদী হাসান মাহিম, সাংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. হাসান মারুফ লিমন, সহ-সাংস্কৃতিক ও ক্রীড়াবিষয়ক সম্পাদক লামিয়া করিম কওমী, সাইম মাহমুদ, জয় বণিককে মনোনীত করা হয়েছে। এছাড়া সিনিয়র কার্যকরী সদস্য ১ জন সহ কার্যকরী সদস্য পদে ৬ জন নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ বলেন, আগামী দিনের আধুনিক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রযুক্তি নির্ভর স্মার্ট জেনারেশন তৈরির ক্ষেত্রে ইইই বিভাগ থেকে দক্ষ মানবসম্পদ তথা ইইই বিভাগের প্রতিটা স্টুডেন্ট শুধু গ্র্যাজুয়েট নয়, যেন দক্ষ পেশাজীবি হতে পারে, দেশের প্রতিটা প্রযুক্তি সেক্টরে যেন সামর্থ্যের প্রমাণ দিয়ে নিজেদের মেলে ধরতে পারে সেই লক্ষ্যে কাজ করবে ইইই ক্লাব। ইইই ক্লাবের অতীত ঐতিহ্য অনুযায়ী প্রতিবছর যে সকল আয়োজন থাকে সেগুলো বহাল থাকবে পাশাপাশি নতুন সংযোজন হিসেবে জব ফেয়ার, ক্যারিয়ার মেলাসহ আরও কিছু উদ্ভাবনী আয়োজনের পরিকল্পনা রয়েছে। সেই সাথে শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবি ইইই গ্র্যাজুয়েটস অ্যালামনাই অ্যাসোসিয়েশন সৃষ্টির ক্ষেত্রে অগ্রণী ভুমিকা পালন করবে ইইই ক্লাব।

কেএস 

Link copied!