Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ইবিতে তারুণ্য’র শীতবস্ত্র বিতরণ

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

জানুয়ারি ১৪, ২০২৩, ০২:৪২ পিএম


ইবিতে তারুণ্য’র শীতবস্ত্র বিতরণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য’ একশত দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে কুষ্টিয়া শহরের ৬নং পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আশিফা ইসরাতের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. আমিনুল ইসলাম এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের সভাপতি মো. ওবাইদুর রহমান, সহ-সভাপতি মো. রইচ উর রহমান, সহকারী শিক্ষক হোসনেয়ারা জামান ও আব্দুল বাতেন, জাতীয় সাংবাদিক সংস্থা কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মো. মুকুল খসরু, তারুণ্য’র সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ শেষে তারুণ্য‍‍`র বর্তমান সভাপতি আশিফা ইসরাত  বলেন, অসহায় দুস্থ মানুষকে সাহায্য করা তারুণ্যের স্বেচ্ছাসেবীদের মূল উদ্দেশ্য। আজ দুস্থ মানুষদের উষ্ণতার ছোয়া দিতে পেরে তারুণ্য পরিবার সার্থক।

প্রসঙ্গত, অবারিত সম্ভাবনা নিয়ে জাগ্রত তারুণ্য এই স্লোগানকে বুকে ধারণ করে ২৯ জুলাই ২০০৯ সালে তারুণ্য প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্য‍‍`র  সদস্যরা  রক্তদানের প্রাত্যাহিক রুটিনকর্ম পালনের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে, ক্যাম্পাস অঙ্গণে বৃক্ষরোপন, শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন, পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান, লিডারশীপ ট্রেনিং, তারুণ্য লাইব্রেরী, বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, রক্তদান সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরন, ও ক্যারিয়ার বিষয়ক সেমিনারের আয়োজন করে থাকে।

কেএস

Link copied!