Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ছয়তলা ছাদ থেকে পড়ে ইবি শিক্ষার্থীর মৃত্যু

ইবি প্রতিনিধি

ইবি প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ১১:২৭ এএম


ছয়তলা ছাদ থেকে পড়ে ইবি শিক্ষার্থীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় ছয় তলা ছাদ থেকে পড়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ল‍‍` এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী নওরিন নুসরাতের রহস্যজনক মৃত্যু হয়েছে। নওরীন বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির সভাপতি ছিলেন।

মঙ্গলবার বিকেলে আশুলিয়ার পলাশবাড়ী নামাবাজারের পাশে বিজয়নগর রোডে আব্দুর রহিমের মালিকানাধীন বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি সাহিদা আখতার। এ ঘটনায় নিহতের স্বামী ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

নিহত নওরিন নুসরাত স্নিগ্ধা টাঙ্গাইলের জেলা থানার ইসলামবাগ গ্রামের খন্দকার নজরুল ইসলামের মেয়ে।
তার স্বামী ইব্রাহিম খলিল চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কলা কান্দা গ্রামের মৃত জহিরুল আলমের ছেলে। সে ভলভো ব্যাটারি কোম্পানিতে কাজ করে।

বাড়ির ম্যানেজার ফারুক হোসেন বলেন, ইব্রাহিম খলিল আমাদের বাড়িতে ৬ মাস যাবত রয়েছে। শুনেছি গত জুলাই মাসের ২১ তারিখে বিয়ে হয়। এরপর ১৫ দিন হলো ইব্রাহিম তার স্ত্রী নওরিনকে নিয়ে আসেন। আজ বিকেলে হঠাৎ করে বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায় নওরিন। পরে খবর পেয়ে নুসরাতকে নিয়ে স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশকে জানানো হলে লাশ থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জি এম আসলামুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিবারের কারো অভিযোগ নেই। কী কারণে মৃত্যু হয়েছে তাও স্পষ্ট নয়।

এদিকে নওরীনের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে দুঃখ প্রকাশ করছেন।

এইচআর

Link copied!