Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মানারাতে সাধারণ শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৮

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ২৯, ২০২৩, ০৪:২২ পিএম


মানারাতে সাধারণ শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৮

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির  সাধারণ শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের ৩ জনসহ মোট আটজন আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ছাত্রলীগ নেতা মুবসিন ও ফাহিম তার দলবলের সাথে মিছিলে না যাওয়াকে কেন্দ্র করে সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিরোধ চলে আসছিল গত কয়েকদিন ধরেই। সেই  বিরোধের জের ধরে  আজ (মঙ্গলবার)  এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছে- এলএলবির আব্দুল্লাহ আল সাদ, আব্দুল হান্নান, ফার্মাসির তৃতীয়  বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান।

আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেডিকেলে প্রেরণ করা হয়েছে। ছাত্রলীগের  বহিরাগত নেতাকর্মীসহ ক্যাম্পাস  ছাত্রলীগের  অংশকে হামলার জন্য দায়ি করেছেন আহতরা। এদিকে এ ঘটনার পর সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। থমথম অবস্থা বিরাজ করছে ক্যাম্পাসে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মাহবুবুল আলম বলেন, সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে হামলাকারীরা কে কোন দলের তা জানা নেই।  ভার্সিটির নীতিনির্ধারকরা বসে সমস্যা সমাধান করা হবে।

এইচআর

Link copied!