Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

মে ১০, ২০২৪, ০৩:১৮ পিএম


বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ‘সি’ ইউনিটভুক্ত বাণিজ্য শাখার গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এরই মধ্য দিয়ে এবারের গুচ্ছ ভর্তি পরীক্ষা কার্যক্রম শেষ হলো।

শুক্রবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। বাণিজ্য শাখার (সি ইউনিট) এই পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৮৯.০৮ শতাংশ। ভর্তি পরীক্ষায় ৩৯৪ জন ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের মধ্যে অংশগ্রহণ করে ৩৫১ জন  শিক্ষার্থী।

পরীক্ষা চলাকালীন ১১টা ২০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কিউ. এম. মাহবুব পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, ট্রেজারার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. মো. মোবারক হোসেন, রেজিস্ট্রার মো. দলিলুর রহমান, ভর্তি পরীক্ষা কমিটির সদস্যসহ গণমাধ্যম কর্মীরা।

পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক ড. এ. কিউ. এম. মাহবুব আমার সংবাদকে বলেন, ২০২৩-২৪ শিক্ষাবর্ষের শেষদিনের ভর্তি পরীক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। পর্যায়ক্রমে তিনদিন অনুষ্ঠিত পরীক্ষা কার্যক্রমে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের যথাযথভাবে দায়িত্ব পালন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় কোনো ধরনের ভর্তি জালিয়াতি বা অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হতে হয়নি।

এ সময় পরীক্ষা কার্যক্রম সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করে উপাচার্য বলেন, ভর্তি পরীক্ষার এই তিনদিন ভর্তিচ্ছু ও তাদের অভিভাবকদের সার্বিক সেবা দিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনও কাজ করেছে। আগামী দিনেও তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ থাকবে, এমনটাই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ইএইচ

Link copied!