community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

জবির সাবেক শিক্ষার্থী উপজেলা ভাইস চেয়ারম্যান

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

মে ২২, ২০২৪, ০৮:৪৯ পিএম


জবির সাবেক শিক্ষার্থী উপজেলা ভাইস চেয়ারম্যান

 জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মো. মাছুম বিল্লাহ নামের সাবেক এক শিক্ষার্থী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের (১১ ব্যাচ)  ফাইন আর্টস বিভাগের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (২১ মে) রাতে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

জানা যায়, ভাইস চেয়ারম্যান পদে ১৭ হাজার ৩৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাইক প্রতীকের প্রার্থী মাসুম বিল্লাহ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আহমেদ হাবিব খান তালা প্রতীক নিয়ে ১৫ হাজার ৮৬০ ভোট পেয়েছেন।

নবনির্বাচিত উপজেলার ভাইস চেয়ারম্যান মাছুম বিল্লাহ বলেন, চিরঋণী হয়ে গেলাম আমি আলমডাঙ্গা উপজেলাবাসীদের কাছে। আমি এই উপজেলাবাসীদের জন্য সর্বোচ্চটুকু দিব উপজেলার উন্নয়নের যা যা করা লাগে আমি করব। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাব ইনশাআল্লাহ। বিশ্ববিদ্যালয় পড়াকালীন থেকে ইচ্ছা ছিল নেতৃত্ত্ব দিব উপরে আল্লাহ এবং মানুষ আমাকে ভরসা করেছেন বলেন নির্বাচিত হতে পেরেছি। 

আরএস

Link copied!