Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ আবুধাবি‍‍`র বার্ষিক বনভোজন ও মিলন মেলা

সামসুর রহমান সোহেল, সংযুক্ত আরব আমিরাত:

সামসুর রহমান সোহেল, সংযুক্ত আরব আমিরাত:

ডিসেম্বর ২১, ২০২৩, ০৭:২১ পিএম


বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ আবুধাবি‍‍`র বার্ষিক বনভোজন ও মিলন মেলা

মহান  বিজয় দিবস এবং ইউএই জাতীয় দিবস উপলক্ষে ১৭ই ডিসেম্বর আবুধাবির আল খালিজ আল আরব পার্কে বরিশাল বিভাগ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, বার্ষিক বনভোজন ও মিলন মেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ আবুধাবি শাখার সভাপতি প্রকৌশলী মফিজুল ইসলাম মমিন এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী লুৎফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ আবু জাফর।

প্রধান বক্তা ছিলেন-বরিশাল বিভাগ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ রাজা মল্লিক।

বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক নুরুল আমিন সাইদ, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ কামরুল ইসলাম বাংলাদেশ দূতাবাস আবুধাবির মিশন উপ প্রধান মোহাম্মদ মিজানুর রহমান, প্রধান উপদেষ্টা প্রকৌশলী মিজানুর রহমান সোহেল, প্রধান নির্বাহী সদস্য  ইঞ্জিনিয়ার উত্তম কুমার হাওলাদার, জনতা ব্যাংক আবুধাবি শাখার ম্যানেজার রেজাউল হক, বি ডি ই ডব্লিউ এস কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী আশীষ কুমার বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রোমান আফতাব সহ সংগঠনের এবং কমিউনিটির অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সভাপতি রাজা মল্লিক বলেন, দেশের মমত্ববোধে আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী বরিশাল বাসীদের একত্রিত করার পাশাপাশি প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে দেশের সংস্কৃতি ঐতিহ্য সম্পর্কে জানান দেয়া এবং উৎসাহিত করতে মহান বিজয় দিবস উদযাপন ও সৌহার্দ্যপূর্ণ মিলনমেলায় বাংলার সংস্কৃতি ঐতিহ্য তুলে ধরার মাধ্যমে আনন্দ উপভোগ করাই মূলত এ আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য।

দেশের ভাবমূর্তি উজ্জলে পার্কের নিয়ম-কানুন মেনে দুপুরে খাবারের ব্যাপক আয়োজন সুশৃঙ্খলভাবে চমৎকার পরিবেশন নজরকাড়ে পার্কে আসা আরবসহ ভিনদেশি দর্শনার্থীদেরও। দুপুরের খাবারের পর থেকে সন্ধ্যা পর্যন্ত নানা রকম খেলাধুলায় মুখরিত হয়ে উঠে পুরো পার্ক।

অনুষ্ঠানেটি একটি ছোট বাংলাদেশে পরিণত হয়েছিল, শিশু, কিশোর,মহিলা ও পুরুষদের বিভিন্ন খেলাধুলা, লটারি ড্র সহ বিভিন্ন আয়োজন ছিলো চোখে পড়ার মতো। রাষ্ট্রদূত মহোদয়ের পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

আরএস

Link copied!